Logo
শিরোনাম :
প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় সৈয়দপুরে তোলপাড়  মানিকগঞ্জে মাদ্রসার ছাত্রকে বলাৎকার, অধ্যক্ষসহ গ্রেপ্তার তিন মানিকগঞ্জে কৃষক হত্যা মামলায় আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ড নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান ঘুম ঘুম অবস্থায় ছিলেন বাস চালক, অতপর নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে পড়ল বাস
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে র্যাব’র অভিযানে রেক্সটন ফার্মা থেকে যৌন উত্তেজক ওষুধ ও নিষিদ্ধ কেমিকেল জব্দ

রিপোর্টার / ৩৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৯ সেপ্টেম্বর-২০২১,বৃহস্পতিবার।

নীলফামারীর সৈয়দপুরে আবারও র্যাব’র অভিযান পরিচালনা করা হয়েছে। এতে

রেক্সটন ফার্মা নামের একটি ওষুধ কোম্পানি থেকে যৌন উত্তেজক ওষুধ ও নিষিদ্ধ কেমিকেল জব্দ করা হয়েছে।
৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধায় এ অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আাদালতের ম্যাজিষ্ট্রেট মাহমুদুল হাসান।
এসময় তাঁকে সহযোগীতা করেনর্্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কমান্ডার  এসপি সৈয়দ রফিকুল ইসলাম ও নীলফামারী জেলা ড্রাগ সুপার কাজী মোহাম্মদ ফরহাদ।
অভিযানকালে সৈয়দপুর বিসিক শিল্পনগরীর মজা সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য উদপাদন করায় ২ হাজার টাকা জরিমানা করা হয়।
পরে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল নীলসাগর মোড়স্থ ইউনানি ঔষধ কোম্পানি রেক্সটন ফার্মা হতে ‘জিনরেক্স’ নামক যৌন উত্তেজক ওষুধ ও নিষিদ্ধ কেমিকেল জব্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বরও সৈয়দপুরে র্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর অভিযান চালায়। এতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য উদপাদন ও কাপড়ের রং ব্যবহার করার কারনে আশা ও ডায়মন্ড বেকারির ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আাদালত। এ অভিযানেও নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com