Logo
শিরোনাম :
পাংশায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেঠের মৃত্যু নীলফামারীতে স্কুল অব জার্নালিজমের কোর্স সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত ঘিওর উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন মানিকগঞ্জে ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের কার্যালয় উদ্বোধন ফরিদপুরে নবজাতক কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু পাংশায় হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করল ব্লাড ব্যাংক সৈয়দপুরে যুবককে পিটিয়ে হত্যা করে ক্যানেলের পানিতে গুম, ৩ জন আটক নাগরপুরে ইজিবাইক ও সিএনজি সংঘর্ষ নিহত ১
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলের স্ত্রী বিলকিস হত্যার রহস্য উন্মোচন নারীসহ চারজন গ্রেপ্তার

রিপোর্টার / ১৫৯ বার
আপডেটের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:১৫ সেপ্টেম্বর-২০২১,বুধবার।
মানিকগঞ্জে পুলিশ কনস্টেবল মাসুদ রানার স্ত্রী বিলকিস আক্তার হত্যার ৪ দিনের মধ্যে হত্যর রহস্য উন্মোচনসহ সকল আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘুমের ওষুধমিশ্রিত কোমল পানীয় খাওয়ার পর অচেতন করে ধর্ষণ করা হয় ওই নারীকে। এরপর তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়। স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করার উদ্দেশে পূর্বপরিকল্পিতভাবে তাঁকে হত্যা করা হয়। বুধবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান তাঁর কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান।
হত্যাকান্ডের চার দিনের মাথায় সাথে জড়িত এক নারীসহ গ্রেফতারকৃতরা হচ্ছে রাজবাড়ি জেলার আখি মনি লিপি (২০) তার স্বামী মোঃ কবির হোসেন (৩০) রিয়াজ উদ্দিন (২৬) বগুড়া জেলা শাকিল হাসান (১৯)।

 

 

পুলিশ সুপার জানান গত শুক্রবার দিবাগত রাতে মানিকগঞ্জের শহরের রিজার্ভ ট্যাংক এলাকায় ভাড়া বাড়িতে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষনের পর হাত,পা,মুখ বেধে গলায় গামছা পেঁচিয়ে বিলকিসকে হত্যা করা হয়। টাকা পয়সা ও স্বর্ণালংকার চুরির উদ্দেশ্যেই পরিকল্পিত ভাবে বিলকিসকে হত্যা করা হয়েছে। তিনি জানান বিলিকিসের পুর্ব পরিচিত ও বন্ধু লিপি আক্তার (২০) ও তার স্বামী মো. কবির হোসেন(৩০) দুজনেই ছিলো হত্যা কান্ডের মাস্টারমাইন্ড বা পরিকল্পনাকারী। পরিকল্পনা অনুযায়ী লিপি শুক্রবার বিলিকিসের বাড়িতে আসে। ওই দিন রাত দশটার দিকে বিলিকিসের ছেলে ও মেয়ে ঘুমিয়ে পড়লে তার তিন সহযোগীকে বন্ধুর পরিচয় দিয়ে বাড়িতে ঢোকায়। আড্ডা দেয়ার এক পর্যায়ে তারা বিলকিসকে ঘুমের ওষুধমিশ্রিত কোমল পানীয় খাওয়ায়। এর পর বিলকিস অজ্ঞান হয়ে গেলে রিয়াজ নামের একজন আসামী বিলকিসকে ধর্ষন করে। এর পর তারা বিলকিসের হাত,পা, মুখ বেধে গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। রাত চারটার দিকে চারজনই বাড়ি থেকে বেরিয়ে যায়।
এদিকে হত্যা মামলার তদারকি কর্তকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, হত্যাকান্ডটি ছিলো “ কুলেস ”। এদের কাছ থেকে চুরি হওয়া তিনটি মোবাইল ফোন, একটি স্বর্ণের পায়েল, তিনটি স্বর্নের কানের রিং, একটি স্বর্নের ব্রেসলেট, একটি স্বর্নের লকেট, দুইটি স্বর্নের দুল, একটি রুপার নুপুর ও নগদ ৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। প্রথমে সাভারের আশুলিয়া থেকে আখিমনি লিপিকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে তথ্য প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয় বাকি তিনজনকে।
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আকবর আলী জানান এঘটনায় বিলকিসের বাবা মজেম বেপারী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশী জিজ্ঞাসাবাদে আটক চারজনই তাদের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। গ্রেপ্তারকৃতরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে। তাদের আদালতে বুধবার দুপরে আদালতে প্রেরন করা হয়েছে। ###

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com