Logo
শিরোনাম :
রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত। তিস্তার পানিতে তলিয়ে গেছে ডিমলা ও জলঢাকার ২২ টি গ্রাম, পানি বন্দি ৪০ হাজার মানুষ দৌলতপুরে নিখোঁজের দুই দিন পর লাশ উদ্ধার দৌলতপুরে মৌমাছির কামড়ে এক বৃদ্ধার মৃত্যু  গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন  ঘিওরে মা ইলিশ বহনকারী ৬ জনকে জরিমানা রূপগঞ্জে গাজী গ্রীন সিটিতে পাটমন্ত্রীরর বৃক্ষরোপণ রূপগঞ্জে সনাতন ধর্মাবলম্বী‌দের লক্ষীপূজা উপল‌ক্ষ্যে আওয়ামীলীগ নেতা আনছার আলীর উপহার সামগ্রী বিতরন অবহেলিত মানুষের পাশে থাকতে চান ৭,৮ ও ৯ নং মহিলা মেম্বার প্রার্থী সেলিনা আক্তার রিতা। ​আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

নীলফামারীতে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রথম দিনে মাঠে  প্রশাসন

রিপোর্টার / ৫২ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মোঃ মোশফিকুর ইসলাম,নীলফামারীঃ০১ জুলাই-২০২১,বৃহস্পতিবার।
করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশের ন্যায় নীলফামারীতে শুরু হয়েছে কঠোর লকডাউন। বৃহস্পতিবার(০১জুলাই) করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে আইজিপির নির্দেশে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম এর নেতৃত্বে জেলা পুলিশ ও বিজিবির মহড়া শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময়, মাইকে সচেতনামূলক প্রচারনা চালানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোছাঃ লিজা বেগম।
নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী সহ আরো অনেকে, মহড়া শেষে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অপ্রয়োজনে বাইরে আসা মানুষদের সাবধান করে দেওয়ার পাশাপাশি মাক্স বিতরণ করা হয়। সকাল ৬টা থেকে শুরু হওয়া এই কঠোর লকডাউন কার্যকর করতে পুলিশ, বিজিবির পাশাপাশি সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। জেলার ৬ উপজেলার বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও র্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে। পাশাপাশি পুলিশের ১১টি চেকপোস্ট বসানো হয়েছে। রাস্তা ঘাট এখন প্রায় ফাঁকা।
জেলা শহরগুলোতে জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শুধু জরুরী সেবা অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে যানবাহন চলাচল করছে। তবে সকালে জেলা শহরের বড় বাজারে সবজি কেনার জন্য ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা দিয়েছে। জেলা প্রশাসনের সূত্র মতে, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলার ৬ উপজেলায় ২ প্লাটুন সেনাবাহিনী ও ২ প্লাটুন ৫৬ বিজিবি মাঠে নেমেছে। পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের ৬টি গাড়ি টহল দিচ্ছে। এছাড়া জেলা প্রশাসনের ১৫টি ভ্রাম্যমান আদালত জেলার বিভিন্ন উপজেলায় কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com