Logo
শিরোনাম :
মায়ের কান্না কলমে শেখ মনির জন্মদিন উপলক্ষ্যে মানিকগঞ্জে রানা করা খাবার বিতরণ আখেরী মোনাজাতে লাখো মুসল্লির অংশগ্রহণে ৩ দিনের ইজতেমা শেষ শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপাচার্যের যোগদান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ৫ জন আটক, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছি, এই অর্জনে মূল ভূমিকা রেখেছে ছাত্রলীগ -কৃষিমন্ত্রী দৈনিক জাগো প্রতিদিনের সম্পাদক শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নুরের মায়ের ইন্তেকাল রূপগঞ্জে মন্ত্রী গাজীর নির্দেশনায় আওয়ামীলীগ নেতা আনছর আলীর শীতবস্ত্র বিতরণ। সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবীতে উর্দূভাষীদের সংগঠন এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পাংশায় সাহিত্য উন্নয়ন পরিষদের সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে ঋণের কারনে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিষপানে আত্মহত্যা 

রিপোর্টার / ৩৯ বার
আপডেটের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৯ সেপ্টেম্বর-২০২১,বুধবার।
সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। ঋণগ্রস্ত হওয়া নিয়ে স্ত্রীর সাথে ঝগড়ার পর বিষপান করায় তিনি মারা গেছেন।
২৯ সেপ্টেম্বর বুধবার দুপুর ২ টায় গুরুত্বর অসুস্থতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বোতলাগাড়ী ইউনিয়নের মৃত রেয়াজ মাস্টারের ছেলে এবং শহরের মিস্ত্রিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন এর স্বামী।
জানা যায়, মোখলেছুর রহমান স্কুলের শিক্ষক নিয়োগ সংক্রান্ত আর্থিক লেনদেনের ব্যাপারসহ বিভিন্নভাবে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। আগামী ডিসেম্বর মাসে তিনি অবসর গ্রহণ করবেন। এমতাবস্থায় ঋণের জন্য পাওনাদাররা চাপ দেয়ায় স্বামী-স্ত্রীর মধ্যেও মনোমালিন্য দেখা দেয়।
এরই ধারাবাহিকতায় সোমবার সকালে মিস্ত্রীপাড়ার বাসায় উভয়ের ঝগড়া হয়। পরে তাঁর স্ত্রী স্কুলে চলে গেলে একা থাকাবস্থাতেই তিনি বিষপান করেন। দুপুরে স্ত্রী হালিমা খাতুন বাড়িতে আসলে তাঁকে গুরুতর অসুস্থবস্থায় পান।
তাৎক্ষনিক তাঁকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পথেই তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।
মরহুমের জানাজা নামাজ বুধবার রাতে বাদ নামাযে এশা রেলওয়ে কারখানা সংলগ্ন ঈদগাহ মাঠে (গেটবাজার) অনুষ্ঠিত হবে এবং তাঁকে গোলাহাট কবরস্থানে দাফন করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com