Logo
শিরোনাম :
মানিকগঞ্জ জেলা পুলিশ **আমরা গর্বিত, আমরা উজ্জীবিত ** পাংশা সরকারী খাদ্য গুদাম পরিদর্শন করলেন আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরুল গ্রেফতার টাঙ্গাইল জেলা পরিবেশক মালিক সমিতির অফিস উদ্ধোধন শিবালয়ে ইউপি নির্বাচন ৯ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ঘিওর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি-আনোয়ারুল- সম্পাদক- দীপু সৈয়দপুরে মাইক্রো-মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত, দুইজন আহত গোয়ালন্দে পুলিশের অভিযানে মাদকসহ পলাতক আসামী গ্রেপ্তার রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যােগ ১০ হাজার শীতবস্ত্র বিতরন মানিকগঞ্জে ৭টি উপজেলাতে আলুর কেজি ৮ টাকা তবুও ক্রেতা নেই
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পোড়াবাড়ী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে মিজানুর রহমান হতে চান নৌকার মাঝি

রিপোর্টার / ৩৬০ বার
আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ১১ অক্টোবর-২০২১,সোমবার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলার ৬নং পোড়াবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়াই করতে সাধারণ ভোটারের সমর্থন নিয়ে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা করেছেন সহকারী প্রককৌশলী অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান। নৌকা প্রতিক নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করতে চান তিনি। মিজানুর রহমান সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খারজানা গ্রামের মৃত- ওয়াজেদ আলী সরকারের ছেলে। তিনি বংশগত আওয়ামী পরিবারের ছেলে। সে ততকালীন আওয়ামী মুসলিমলীগের প্রতিষ্ঠাতা (যা বর্তমানে আওয়ামীলীগ) প্রয়াত সামছুল হকের ভাতিজা। সে চাকুরী থেকে অবসরে এসেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িয়ে সাধারণ মানুষের বিভিন্ন প্রকার সেবা করে যাচ্ছে। পোড়াবাড়ী ইউনিয়নের জনগনকে ঘিরেই তার বুক ভরা ভালোবাসা। স্বপ্ন বুনছেন অত্র ইউনিয়নের মানুষের জন্য। তিনি বলেন, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করাসহ মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেওয়াই আমার অঙ্গিকার। এছাড়া সরকারী সকল সুযোগ সুবিধা, সুবিধা বঞ্চিত মানুষের দৌড়গোড়ায় পৌছে দেওয়াই হবে আমার মুল লক্ষ্য। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ মসজিদ মন্দির ও ধর্মীয় উপাসনালয়ের প্রতিটি কোনায় কোনায় চলে যাবে উন্নয়নের ছোয়া। একটা আধুনিক মডেল ইউনিয়ন উপহার দেওয়া আমার দীর্ঘদিনের স্বপ্ন। এজন্য পোড়াবাড়ী ইউনিয়নের ৮০% জনগন আমাকে পাশে পেতে চান। তাদের স্বপ্ন বুনতেই আমার পথচলা। মিজানুর রহমান চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের আশাব্যক্ত করে ডিজিটাল প্রচারণার পাশাপাশি ভোটারসহ সকলের দোয়া কামনা করে আসছেন। চলে যাচ্ছেন সাধারন মানুষের দুয়ারে দুয়ারে, শুনছেন তাদের আবেগ গন কথাবার্তা। অবশেষে সাধারন ভোটাররা তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পোড়াবাড়ী ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করার পরামর্শ দেন। এলাকাবাসীর এমন পরামর্শ পেয়ে তিনি আত্ববিশ^াসী হয়ে উঠেছেন। ভোটারদের ধারে ধারে ঘুরে দোয়া ও সমর্থন কামনা করে মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। নৌকার মনোনয়ন প্রত্যাশি মিজানুর রহমান আরো জানান, আপামর জনতার চাহিদা রক্ষা করতে আমি নৌকা মনোনয়ন প্রাত্যাশা করছি। তিনি আরও বলেন- আমার দৃঢ় বিশ্বাস আমার ইউনিয়নের নৌকা প্রেমী ও সাধারণ জনগনের চাহিদা পূরনে আমাকেই বেছে নেবে কেন্দ্র। আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন দাতাগন আমাকে নৌকা প্রতীক দিয়ে জনগনের মাঝি করে পাঠাবেন আশা করছি। মনোনয়ন দাতাগন ত্যাগী ও পরিশ্রমি নেতাদের মূল্যয়ন করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন । এ বিষয়ে পোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের বেশ কয়েকজন নেতাকর্মী ও নৌকা প্রেমী সাধারণ ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, মিজানুর রহমান একজন ক্লিন ইমেজের মানুষ তাকে নৌকা দিলে জনগন তার পছন্দের ব্যক্তিকেই খুজে পাবে। বিজয়..ও সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com