Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

জামালপুরে লকডাউনের ৫ম দিনেও চলছে প্রশাসনের অভিযান

রিপোর্টার / ৮৬ বার
আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

এম.এ রফিক,জামালপুর প্রতিনিধি:০৫ জুলাই-২০২১,সোমবার।
সরকারের ঘোষিত সারাদেশে ১-৭ই জুলাই লকডাউনের ৫ম দিনে জামালপুর জেলা প্রশাসন, পুলিশ, বিজিবি, র‌্যাব, সেনাবাহিনী ও প্রতিটি উপজেলার উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ লক ডাউন বাস্তবায়নের লক্ষ্যে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। মানুষকে সচেতন করার জন্য মাস্ক পরিধান বাধ্যতামূলক করেছে । লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে প্রতিনিয়ত পর্যবেক্ষণ করছেন জেলা প্রশাসক মুর্শেদা জামান, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদসহ প্রশাসনের কর্মকর্তাগণ। মাস্ক ছাড়া ও জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে বের হলে তাকে জরিমানা করছে প্রশাসন। যার কারণে শহর ফাঁকা হয়ে পড়েছে, গ্রাম অঞ্চলেও পড়েছে এর প্রভাব। জামালপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায় জামালপুরে প্রতিনিয়ত বাড়ছে করোনা রোগীর সংখ্যা। সোমবার ২০০ টি নমুনা পরীক্ষার মধ্যে ৬০জন করোনা রোগী শনাক্ত হয়েছে । যার মধ্যে সদরে রয়েছে ৬০ জন, মাদারগঞ্জ উপজেলায় রয়েছে ১৭ জন, সরিষাবাড়ি ৯ জন, বকশীগঞ্জ ৮ জন, শনাক্তের হার ৩০ ভাগ । জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৫৩ জন। মোট শনাক্ত হয়েছে ৩,০৮০ জন। এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান বলেন, “লকডাউনে অপ্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলেও অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। কেউ সরকারের এই আইন অমান্য করলে তার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে।”
ক্যাপশন: জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাস্ক পরিধান না করায় জরিমানা করছেন ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com