Logo
শিরোনাম :
মানিকগঞ্জ জেলা পুলিশ **আমরা গর্বিত, আমরা উজ্জীবিত ** পাংশা সরকারী খাদ্য গুদাম পরিদর্শন করলেন আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরুল গ্রেফতার টাঙ্গাইল জেলা পরিবেশক মালিক সমিতির অফিস উদ্ধোধন শিবালয়ে ইউপি নির্বাচন ৯ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ঘিওর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি-আনোয়ারুল- সম্পাদক- দীপু সৈয়দপুরে মাইক্রো-মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত, দুইজন আহত গোয়ালন্দে পুলিশের অভিযানে মাদকসহ পলাতক আসামী গ্রেপ্তার রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যােগ ১০ হাজার শীতবস্ত্র বিতরন মানিকগঞ্জে ৭টি উপজেলাতে আলুর কেজি ৮ টাকা তবুও ক্রেতা নেই
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সাবেক মন্ত্রী কামাল ইউসুফের ফরিদপুরের বাড়িতে চোরের হানা!

রিপোর্টার / ২১১ বার
আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে:০৫ জুলাই-২০২১,সোমবার।

ফরিদপুর শহরের কমলাপুরে অবস্থিত বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর ময়েজমঞ্জিলের নতুন ভবনের তালা ভেঙ্গে বিভিন্ন কক্ষ তছনছ করা হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদপুরের একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সরেজমিনে গিয়ে দেখা গেছে, নতুন বিল্ডিংয়ের দোতলা ও তিনতলার ড্রয়িং রুম ও বেডরুমের ওয়ারড্রব ও আলমারীর তালা ভেঙ্গে বিভিন্ন মালামাল তছনছ করা হয়েছে। সেখানে কাপড়চোপর, তৈজসপত্র ব্যবহার্য জিনিষপত্র মেঝেতে ফেলা। টেলিভিশন এবং এসি ছিলো ঘরে তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন মালামাল খোয়া যাওয়ার খবর পাওয়া যায়নি। ময়েজমঞ্জিলের কেয়ারটেকার মো. আফসার খান বলেন, রোববার রাত ১১টা পর্যন্ত তারা ময়েজমঞ্জিলের পুরাতন বিল্ডিংয়ের একটি কক্ষে অবস্থান করেন। পরে মূল বাউন্ডারির বাইরের কক্ষে এসে ঘুমিয়ে পরেন। সকালে এসে নতুন ভবনের কলাপসিবল গেটের তালা ভাঙ্গা দেখতে পান। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি আশেপাশে অনুসন্ধান করে উত্তরের সীমানা দেয়াল সংলগ্ন অজ্ঞাত ব্যক্তির পায়ের ছাপ দেখতে পান। তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল ময়েজমঞ্জিল হওয়ায় তারা সঙ্গতকারণেই বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। সিসি টিভি ফুটেজ ও অন্যান্য সোর্স ব্যবহার করে বিষয়টির গভীর তদন্ত করে দেখা হবে। এর আগে সোমবার সকালে কোতয়ালী থানার এসআই আনিস এসে ঘটনাস্থল পরিদর্শন করে যান। সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে চৌধুরী নায়াব ইউসুফ সাংবাদিকদের বলেন, ফরিদপুরে গেলে তারা ওই বাড়িতেই থাকেন। বিষয়টি কি শুধুই চোরের হানা নাকি দুর্বৃত্তদের অন্য কোন লক্ষ্য ছিলো সেটি খতিয়ে দেখা উচিত। আশা করি ফরিদপুরের পুলিশ বিভাগ ঘটনাটি গুরুত্বের সাথে দেখবে। এব্যপারে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com