Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জে হত্যা মামলার ৪৮ ঘন্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল

রিপোর্টার / ২৫ বার
আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক:০৭ জুলােই-২০২১,বুধবার।
মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার সফরদিনগর গ্রামের মোঃ ইসলাম সরদারের স্ত্রী গৃহবধু নাজমা বেগম (৪০) হত্যা মামলার ৪৮ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন সম্পন্ন করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে হরিরামপুর থানা পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে গত ৪ জুন আসামী মোঃ রফিক মিয়া পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধু নাজমা বেগমকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। ভিকটিম নাজমা বেগম এর ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকার আগারগাঁও নিউরো সাইন্স ইন্সিটিটিউট এ নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘন্টা পরে তিনি মারা যান। ঘটনার দিনই আসামী রফিক মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে। ওই দিন রাতেই নিহতের ছেলে মোঃ জনি মিয়া বাদি হয়ে হরিামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ জনাব সৈয়দ মিজানুর ইসলাম জানান, মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম’র দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাঃ হাফিজুর রহমান ও সিংগাইর সার্কেল অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাঃ রেজাউল হক তত্বাবধানে ও ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন, এসআই (নিঃ) মোঃ আরিফ উল্লাহ অকান্ত পরিশ্রমে ঘটনার মূল রহস্য উদঘাটন এবং হত্যা মামলার সাথে জড়িত একমাত্র আসামী মোঃ রফিক মিয়া (৪২)কে জেলার শিবালয় থানাধীন ফেচুয়াধারা বাজার হতে তাকে গ্রেফতার করে।
প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী রফিক মিয়া হত্যার কথা স্বীকার করে এবং আসামীর দেখানো মতে হত্যার কাজে ব্যবহৃত বাশের লাঠিটি পুলিশ উদ্ধার করে। মূলত পূর্ব শত্রুতার জের ধরে আসামী এই হত্যাকান্ডটি ঘটায় বলে পুলিশের কাছে স্বীকার করেন। সেই সাথে গত ৬ জুলাই মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল আদালতে আসামী মো: রফিক মিয়া নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারা মতে জবান বন্দী প্রদান করে। হরিরামপুর থানা পুলিশ অত্র মামলা রুজু হওয়ার পর মামলাটির তদন্তের সকল কার্যক্রম সম্পূর্ণ করে ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারীর অপরাধের বিচার নিশ্চিত করার ল্েয দ্রুত সময়ের মধ্যে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com