Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

রাণীশংকৈলে হতদরিদ্রকে ত্রাণ সামগ্রী দিল কালের কন্ঠ শুভসংঘ

মাহাবুব আলম / ২৫ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:০৮ জুলাই-২০২১,বৃহস্পতিবার।
সারা দেশে করোনা ভাইরাস ভয়াবহ  দ্বিতীয় বারের মত রূপ ধারন করেছে। গরিব অসহায় দরিদ্ররা লকডাউনে পড়েছে বিপাকে। ঠিক এমনি পরিস্থিতিতে দৈনিক কালের কন্ঠ শুভসংঘ’র পক্ষ থেকে মানুষের মাঝে ত্রান ও মাস্ক নিয়ে দেশের বিভিন্ন জেলায় এবং উপজেলায় পৌঁছে দেওয়া হচ্ছে। ৮ জুলাই বৃহস্পতিবার  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৩০০ জন হত দরিদ্রদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠ ও মীরডাঙ্গী সরকারি প্রাইমারি স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী দেওয়া হয়ছে।
 ত্রান বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সহকারি কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও প্রীতম সাহা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাণীশংকৈল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,ওসি এস এম জাহিদ ইকবাল,কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, উপজেলা শুভসংঘের সভাপতি মহাদেব বসাক, রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, কালের কন্ঠ উপজেলা প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক করতোয়া প্রতিনিধি বিপ্লব হোসেন,ডেইলি সান প্রতিনিধি হুমায়ুন কবির প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলম প্রমুখ।
এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, শিক্ষক, শুভসংঘের প্রতিনিধি, ও জেলা-উপজেলা পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।সুবিধাভোগীদের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, ৩ কেজি আটা, ও ২ কেজি মুসুর ডাল, দেয়া হয়। এ ত্রাণ সামগ্রী পেয়ে তারা কালের কন্ঠের শুভসংঘ ও বসুন্ধরা গ্রুপের প্রতি মহাখুশি হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com