Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জে লক্ষাধিক পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ শুরু

রিপোর্টার / ৫৯ বার
আপডেটের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৯ জুলাই-২০২১,শুক্রবার।
পবিত্র ঈদুল আজহা উপলে মানিকগঞ্জে শুরু হয়েছে দরিদ্র ও দুস্থ্য্ পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম। শুক্রবার বেলা ১১টায় মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে ২ হাজার ৪২৭টি পরিবারে মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরনের মধ্য দিয়ে জেলার ভিজিএফের চাল বিতরন কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল লতিফ। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেন, জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেনসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল লতিফ বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ি সারা দেশের দুস্থ্য অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদুল আজহা উপলে এই চাল বিতরণ শুরু হয়েছে। মানিকগঞ্জ জেলার সাতটি উপজেলার ৬৫টি ইউনিয়নে মোট ১ ল ৮হাজার ৩৩০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে এই চাল বিতরণ করা হবে। এছাড়া ঈদের আগে দুঃস্থ্যদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবেও খাদ্য সহায়তা দেয়ার প্রস্তুতি রয়েছে।
জেলা প্রশাসক বলেন, সারা দেশেই করোনার সংক্রমন ও মৃত্যু বেড়েছে। মানিকগঞ্জেও গত এক সপ্তাহে বেশ সংক্রমন বেড়েছে। সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে মাস্ক পড়তে হবে। শারিরীর দুরত্ব বজায় রেখে চলতে হবে। সকলের সচেতনতায় পারে করোনার সংক্রমন রোধ করতে। এছাড়া কারো খাদ্যের প্রয়োজন হলে ৩৩৩ নম্বরে কল করার জন্য আহবান করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com