Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদে জনসচেতনতামূলক প্রচারণা

রামপ্রসাদ সরকার দীপু / ৬২ বার
আপডেটের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :১০ জুলাই-২০২১,শনিবার।
করোনা সংক্রমণ রোধে সাধারণ লোকজনের জনসচেতনতায় মসজিদে মসজিদে গিয়ে জুম্মার নামাজে আগত মুসলিদের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ। এসময় পুলিশের পক্ষ থেকে মুসুল্লীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
দেশব্যাপী পুলিশের সেবাকে মানুষের দাড়প্রান্তে পৌঁছে দেওয়ার জন্য জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম ও অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানার দিক-নির্দেশনায় ঘিওর থানা পুলিশ এই প্রচার কার্যক্রম পরিচালিত করছেন। গতকাল শুক্রবার ঘিওর থানা জামে সদর মসজিদে আগত মুসল্লিদের উদ্দেশ্যে ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব করোনার সচেতনতার বিষয়ে নানা দিক তুলে ধরে মহামারী করেনা ভাইরাসের ভয়াবহ প্রকোপ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার জন্য মানুষজনকে অনুরোধ করেন। এছাড়াও মাদকের তিকর প্রভাব, নারী ও শিশু নির্যাতন এবং সামাজিক অবয় প্রতিরোধে করণীয় নিয়ে জনসাধারণের মধ্যে সচেতনতামূলক বক্তব্য দেন। এসময় তিনি সমাজের অবহেলিত ও দরিদ্র মানুষজনের মাঝে বিত্তবানদের সহায়তার হাত বাড়াতে অনুরোধ করেন। উপজেলার ৯টি মসজিদে মুসল্লিদের মাঝে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালিত করেন থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, ওসি (তদন্ত) মোঃ মোহাব্বত খান, এসআই মরিনরুজ্জামান, এসআই হাসিব, এস আই আল মামুনসহ অন্যান্য কর্মকর্তারা।
ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপব বলেন, দেশে করোনায় ভয়াবহ প্রাদুর্ভাব দেখা দিচ্ছে। আবার করোনায় আক্রান্তের ও নিহতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই এখনই আমাদের সবাইকে নিজে থেকেই সচেতন হতে হবে। সরকারী সকল নিয়ম ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সাধারণ লোকদের সচেতনতা বৃদ্ধির লে ঘিওর থানা পুলিশ এ উদ্যোগ নিয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com