Logo
শিরোনাম :
পাংশায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত- ১০ সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক  খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা টাঙ্গাইলে করোনা টিকা নিবন্ধনে দুই হাজার টাকা করে হাতিয়ে নেওয়া ১ জন গ্রেফতার টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫ জনের মৃত্যু অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী দেশে ভ্যাকসিনের কোনো সংকট নেই: ওবায়দুল কাদের গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ২৩৭ জনের মৃত্যু একনেকে আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন সৈয়দপুরে ৪৫ জন যাত্রীসহ  ঢাকাগামী নৈশকোচ আটক নাগরপুরে পুত্রবধূ ধর্ষণ চেষ্টা মামলায় শ্বশুর গ্রেফতার
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরে ২৫০টি পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

রামপ্রসাদ সরকার দীপু / ৮৪ বার
আপডেটের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :১২ জুলাই-২০২১,সোমবার।
পবিত্র ঈদুল আজহা উপলে মানিকগঞ্জে ঘিওর উপজেলার ৪নং ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় উপজেলার ঐতিহ্যবাহী ঘিওর ডি,এন হাই স্কুল প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে ২৫০টি পরিবারে মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল লতিফ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল আহম্মেদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ওয়াদিয়া শাবাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, ঘিওর ডি, এন হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান শিকদার, ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ।
উল্লেখ্য, মানিকগঞ্জ জেলার সাতটি উপজেলার ৬৫টি ইউনিয়নে মোট ১ লা ৮হাজার ৩৩০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে। এছাড়া ঈদের আগে দুস্থ ও অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা দেয়ার সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com