Logo
শিরোনাম :
নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত, বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু ঘিওরে ৩৮৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দ জামালপুরে পুলিশ সুপার নাছির উদ্দিনের প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু  আগামী ১৭ ডিসেম্বর হতে যাচ্ছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি : টানা বৃষ্টিতে মানুষের দূর্বিসহ ভোগান্তি ​তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

জামালপুর জেলা পুলিশের মাস্ক বিতরণ

এম.এ রফিক / ২১৫ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

এম.এ.রফিক ,জামালপুর প্রতিনিধি:১৬জুলাই-২০২১,বৃস্পতিবার
‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যের আলোকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতা লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জামালপুর শহরের তমালতলা মোড়ে অটোরিক্সা, রিক্সা চালকসহ সাধারন পথচারিদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণের আয়োজন করেন জেলা পুলিশ প্রশাসন। জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মেদ উপস্থিত থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম খাঁনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ। জামালপুরের প্রায় ৫’শতাধিক অটোরিক্সা, রিক্সা চালক, যাত্রী ও সাধারন পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন জেলা পুলিশ। এসময় পুলিশ সুপার মোঃ নাসির উদ্দীন আহম্মেদ বলেন মহামারির করোনা ভাইরাসের শুরু থেকে প্রথম সারির যোদ্ধা হিসেবে নিরলস ভাবে কাজ করে গেছেন পুলিশ। এবং এই মহামারী করোনা ভাইরাস থাকা পর্যন্ত পুলিশ সদস্যরা কাজ করে যাবেন। এরই ধারাবাহিকতায় জামালপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় জামালপুর পুলিশ সুপার মোঃ নাসির উদ্দীন আহম্মেদ মাস্ক ও লিফলেট বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com