Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

চিকিৎসক ও হোটেল মালিক পরিচয়ে তরুনীর সাথে প্রতারণা

রিপোর্টার / ১৩৪ বার
আপডেটের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি:১৯ জুলাই-২০২১,সোমবার।
ফেসবুকে নিজেকে চিকিৎসক ও হোটেলের মালিক পরিচয় দিয়ে তরুণীর সঙ্গে বন্ধুত্ব করেন এক যুবক। এর পর কৌশলে মেয়েটির কাছ থেকে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেন। এক পর্যায়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়। তবে মেয়েটির ডাকচিৎকারে স্থানীয়রা তাঁকে আটক করেন। পরে তাঁকে পুলিশে সোপর্দ করা হয়। গতকাল রোববার মানিকগঞ্জ শহরে এই ঘটনা ঘটে। ওই যুবকের নাম আতাউর রহমান (২৫)। তাঁর বাড়ি কক্সবাজারের মহেষখালী উপজেলার জামালপাড়া গ্রামে।
এ ঘটনায় ভূক্তভোগী তরুণী ওই যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। সোমবার পুলিশ তাঁকে দুই দিনের হেফাজতে (রিমান্ড) নিয়েছে।
পুলিশ এবং তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে গত বছরের নভেম্বরে মানিকগঞ্জের স্নাতক দ্বিতীয় বর্ষের শিার্থী ওই তরুণীর সঙ্গে প্রতারক আতাউরের বন্ধুত্ব গড়ে ওঠে। এই সুযোগে মানিকগঞ্জে এসে আতাউর তরুণীর সঙ্গে দেখা করেন এবং বিভিন্ন স্থানে ঘোরাফেরা করেন। একপর্যায়ে কৌশলে মেয়েটির কাছ থেকে স্বর্ণের চেইন ও হাতের ব্রেসলেট হাতিয়ে নেন।
রোববার সকালে মেয়েটির সঙ্গে আবার দেখা করতে মানিকগঞ্জ আসেন আতাউর। জেলা শহরের একটি বাসায় তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তরুণীর ডাকচিৎকারে স্থানীয় লোকজন আতাউরকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাঁকের আটক করে। পরে রাতে তরুণী স্বর্ণালঙ্কার লুট ও ধর্ষণচেষ্টার অভিযোগে আতাউরের বিরুদ্ধে থানায় মামলা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, অভিযুক্ত যুবক তাঁর ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক ও একটি হোটেলের মালিক উল্লেখ করে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকার তরুণী ও কিশোরিদের সঙ্গে বন্ধুত্ব করেন। এরপর তাঁদের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক, অর্থ ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি আতাউর এসব অপরাধের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। সোমবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আসামিকে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। ট্রাইব্যুনালের বিচারক শাকিল আহমেদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com